Taskin: নিলয়ের স্ত্রীকে নিয়ে মন্তব্য, এবার যা বললেন তাসকিন

গত বছরের লকডাউনে তাসনুভা তাবাসসুম হৃদির সঙ্গে পরিচয়, চলতি বছরের লকডাউনে সম্পর্কের শুভ পরিণয়। গেল ৭ জুলাই ঘরোয়া আয়োজনে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে নিলয়ের উত্তরার বাসায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে দেশীয় টেলিভিশনের জনপ্রিয় মডেল ও অভিনেতা নিলয় আলমগীরের।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এদিকে অভিনেতা নিলয় আলমগীরের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক নেতিবাচক মন্তব্যের শিকার হতে হয়েছে তাকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সম্প্রতি কক্সবাজারে হানিমুন সেরে এসেছেন নবদম্পতি। তবে সেখানে তার স্ত্রীকে নিয়ে কটূক্তি করার অভিযোগ তুলেছেন তিনি। জাতীয় দলের একজন ক্রিকেটারের দিকে ইঙ্গিত করে দেয়া সেই স্ট্যাটাসে সরাসরি কারো নাম না জানালেও, সেটি ক্রিকেটার তাসকিন আহমেদের দিকেই ইঙ্গিত করে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কেননা দুই দিন আগেই স্ত্রীর সঙ্গে কক্সবাজারে অবস্থানের একটি ছবি প্রকাশ করেছিলেন তাসকিন। ফলে নিলয়ের পোস্টের পরপরই তাসকিনকে নিয়েও বিরূপ মন্তব্য করতে দেখা যায় অনেককেই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কক্সবাজার থেকে ঢাকায় ফেরার পথে তাসকিন আহমেদ গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন।
তিনি বলেন, ‘পোস্ট দেখে মনে হচ্ছে আমাকেই ইঙ্গিত দেয়া হয়েছে। কারণ কক্সবাজারে আমি ছাড়া জাতীয় দলের আর কেউ ছিল না। এমন কিছু হলে নিলয় আমাকে বলতে পারতেন। আমি তার সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে জানিয়েছেন, পোস্টটা আমাকে নিয়ে দেননি।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এর আগে বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে অফিসিয়াল ফেসবুক পেজে নিলয় লিখেন, ‘একজন জাতীয় দলের ক্রিকেটার এর পাশে দাঁড়িয়ে তার বন্ধুরা যখন আমার বউকে কমেন্ট পাস করে, “সেকেন্ড ওয়াইফ নাকি থার্ড” এবং সেই ক্রিকেটার কিছুই না বলে চুপচাপ শুনতে থাকে। তখন সাধারণ মানুষের ফেসবুকের কমেন্টের দোষ ধরে লাভ নাই। এই ক্রিকেটার নিজেও কিন্তু তার বিয়ের সময় আজে বাজে কমেন্টস এর শিকার হয়েছিলেন।’ যদিও পোস্টটি রিমুভ করে দেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

উল্লেখ্য, জিম্বাবুয়ে ও অস্ট্রেলিয়া সিরিজের পর ছুটিতে রয়েছে বাংলাদেশ দলের ক্রিকেটররা। আগামী মাসের প্রথমেই শুরু হচ্ছে নিউজিল্যান্ড সিরিজ। এমন সময় স্ত্রী সৈয়দা রাবেয়া নাইমাকে নিয়ে কক্সবাজারে অবস্থান করছিলেন জাতীয় দলের পেসার তাসকিন।

You May Also Like