Mbappe Real Madrid: রিয়ালের ড্রেসিংরুমে এমবাপ্পেকে নিয়ে উত্তেজনা

লিওনেল মেসি যোগ দেওয়ার পর থেকেই প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি ছাড়তে তড়িঘড়ি করছেন কিলিয়ান এমবাপ্পে। স্প্যানিশ লা লিগা জায়ান্ট রিয়াল মাদ্রিদের সাথে নিয়মিত যোগাযোগ চালিয়ে যাচ্ছেন এই ফরাসি তারকা, এমনই খবর পাওয়া যাচ্ছে। যদিও একাধিকবার পিএসজি নিশ্চিত করেছে এমবাপ্পে তদের কাছেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন। সে যাইহোক না কেনো এটা নিশ্চিত করেই বলা যায়, এমবাপ্পে চলতি মৌসুমে ফরাসি জায়ান্টদের হয়েই খেলবেন। তবে এরমধ্যেই জানা গেলো, তাকে কেন্দ্র করে উত্তেজনা শুরু হয়ে গেছে রিয়ালের ড্রেসিংরুমে।

গণমাধ্যমের খবর, এমবাপ্পেকে কোনোমতেই ছাড়তে চায় না পিএসজি। দলটির কাতারি মালিক নাসের আল খেলাইফি সাফ জানিয়ে দিয়েছেন, কোনো মূল্যেই ২০১৮ রাশিয়া বিশ্বকাপের সেরা উদীয়মান খেলোয়াড়কে বিক্রি করবে না তারা। খেলাইফি স্বপ্ন দেখেন- মেসি, নেইমার ও এমবাপ্পে ত্রয়ীর হাত ধরে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতবে তার দল।

এসব বিষয় জানার পর বোঝার আর বাকি থাকে না এমবাপ্পের রিয়ালে যাওয়া কতটা কঠিন হতে পারে। আদৌ সেটা সম্ভব কিনা, তারও কোনো নিশ্চয়তা নেই। তবে মার্কা জানাচ্ছে, দলে পাওয়ার আগেই ফরাসি তারকাকে নিয়ে উত্তেজনা শুরু হয়ে গেছে রিয়াল মাদ্রিদের ড্রেসিংরুমে। এর প্রধান উৎস ফরাসি তারকা করিম বেনজেমা!

সদ্য সমাপ্ত ইউরো চ্যাম্পিয়নশিপে অনেকদিন পর ফ্রান্স জাতীয় দলে ফেরা করিম বেনজেমার সাথে একই ড্রেসিংরুম শেয়ার করেছেন এমবাপ্পে। যার ধরুন তাদের মধ্যে দারুণ সখ্যতাও গড়ে উঠেছে। বলা হচ্ছে, বেনজেমাই তার সতীর্থের সাথে এমবাপ্পে সম্পর্কে তথ্য শেয়ার করছেন।

এছাড়া দলটির তারকা খেলোয়াড় টনি ক্রুসের করা মন্তব্যও ফরাসির তারকাকে নিয়ে যে রিয়ালের ড্রেসিংরুমে আলোচানা হয় তার সত্যতা জানান দেয়, ‘সবকিছু দারুণভাবে এগিয়ে চলছে। এমবাপ্পের আসাটা আমাদের জন্য অনেক ভালো হবে। বার্সেলোনা মেসিকে হারিয়েছে। এমতাবস্থায় আমাদের ভালো একজনকে দরকার। সম্ভবত এমবাপ্পে আমাদের সঙ্গে যোগ দেবেন।’

You May Also Like

About the Author: