Ind vs Pak: গম্ভীরের কথায়, এবারও পাকিস্তানকে কাঁদাবে ভারত

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই আলাদা উন্মাদনা। আর সেই ম্যাচ যদি হয় বিশ্বকাপের মঞ্চে, তাহলে তো কথাই নেই। আসন্ন টি-২০ বিশ্বকাপ ক্রিকেটের প্রথম ম্যাচেই মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান।

দুই দেশের ভক্তরা অপেক্ষায় তাদের জাতীয় ক্রিকেট দলের রোমাঞ্চকর লড়াই দেখার অপেক্ষায়। যে খবরটি শুনে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত বিশ্বকাপজয়ী সাবেক ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীরও।

গৌতম গম্ভীরের মতে, দুই দলের মুখোমুখি লড়াইয়ে অনেক চাপে থাকবে বাবর আজমের পাকিস্তান। বিশ্বকাপে এখন পর্যন্ত চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে অপরাজিত ভারত। গম্ভীর তাই তার দেশকে এগিয়ে রাখছেন।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে গম্ভীর বলেছেন, ‘আমি নিশ্চিত আগের ফল পাকিস্তানের ওপর অনেক বেশি চাপ তৈরি করবে। এবারও তাদেরকে কাঁদাবে ভারত। কারণ ভারত পাকিস্তানের চেয়ে ৫-০ তে এগিয়ে (বিশ্বকাপে)। তাদের কাছে দেশের সমর্থকদের প্রত্যাশা অনেক, এই চাপ তারা সামলাতে হিমশিম খাবে।’

তবে টি-টোয়েন্টিতে যে কোনো কিছু ঘটতে পারে স্বীকার করলেন সাবেক এই ওপেনার, ‘এই মুহূর্তে আপনি যদি দেখেন, ভারত পাকিস্তানের চেয়ে অনেক উপরে। হ্যাঁ, টি-টোয়েন্টিতে যে কেউ যে কাউকে হারাতে পারে। এই দলটাই জিতবে, আমরা এমনটা বলতে পারি না। আফগানিস্তানের মতো দলগুলো অঘটন ঘটাতে পারে। পাকিস্তানের ক্ষেত্রেও একই কথা। তবে পাকিস্তানের ওপর চাপ থাকবে।’

You May Also Like

About the Author: