মাঠে নামার আগেই পিএসজিকে তাক লাগিয়ে দিলেন মেসি

পিএসজিতে যোগ দিলেও এখনো মাঠে নামা হয়নি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। তাকে সাইড বেঞ্চে রেখে একটি ম্যাচ খেলে ফেলেছে ফরাসি ক্লাবটি।

সামনের দু-একটি ম্যাচেও দেখা যাবে না মেসিকে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৯ আগস্ট রেঁসের বিপক্ষে প্রথমবারের মতো পিএসজির জার্সিতে দেখা যেতে পারে বার্সার সাবেক তারকাকে।

মাঠে না নামলেও অনুশীলনে পিএসজিকে ঠিকই তাক লাগিয়ে দিচ্ছেন এ তারকা। প্রথম অনুশীলনে সবার চেয়ে ঘণ্টাদুয়েক আগেই চলে এসেছিলেনমেসি, জানিয়েছিল স্থানীয় সংবাদ মাধ্যম।

এবার পিএসজির প্রকাশ করা ভিডিওতে দেখা গেল তার আরও একটা ঝলক। সেই ভিডিওতে দেখা গেল ছোট একটা মাঠে অনুশীলন হচ্ছে পিএসজির। আর সেখানে আধিপত্য চলছে মেসির। গোল করছেন, করাচ্ছেন, নেইমার এমবাপ্পেদের ছাপিয়ে আলো কেড়ে নিচ্ছেন।

এদিকে আগামী সেপ্টেম্বরের শুরুতেই আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইয়ের লড়াই আছে। তার একটা আবার চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে। সেখানে খেলতেই পিএসজি থেকে পাবেন দশ দিনের বিরতি।

সেই বিরতিতে প্রায় এক সপ্তাহের ব্যবধানে তিন ম্যাচ খেলবে মেসির আর্জেন্টিনা। এরপরই আবার প্যারিসে ফিরবেন। মাঝে বিরতি দিয়ে ১২ সেপ্টেম্বর ক্লেগমোঁ ফুতের বিপক্ষে ম্যাচ দিয়ে আবারও মাঠে নামবে পিএসজি।

উল্লেখ্য, বার্সেলোনা সতীর্থ জেরার্ড পিকে আর থিয়েরি অঁরিরা বিভিন্ন সময় সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মেসি তার অনুশীলনে কতটা সিরিয়াস। সেই সিরিয়াসনেসের একটা নমুনাই দেখা যাচ্ছে পিএসজির অনুশীলনের ভিডিওতে।

You May Also Like

About the Author: