Messi Psg: পিএসজিতে আগুন ঝরাচ্ছেন মেসি

গত ১০ আগস্ট দুই বছরের চুক্তিতে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। এখনও ফরাসি লিগ ওয়ানের ক্লাবটির হয়ে অভিষেক হয়নি তার। এ মাসেই হতে পারে। তার আগেই নিজেকে তৈরি করে নিতে অনুশীলনে আগুন ঝরিয়ে যাচ্ছেন এই তারকা ফরোয়ার্ড।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের অনুশীলন সেশনের একটি ভিডিও আপলোড করেছে পিএসজি। ছোট মাঠে হওয়া সেই অনুশীলনে আধিপত্য দেখা যাচ্ছে মেসির। একের পর এক গোল করছেন আর্জেন্টাইন দলপতি। করাচ্ছেন অন্যদের দিয়েও।

মেসি অনুশীলনে কতটা গুরুত্ব দেন সেটা তার সাবেক দুই সতীর্থ জেরার্ড পিকে ও থিয়েরি অঁরির কাছ থেকেই শোনা গেছে। এবার নতুন ক্লাবের হয়েও তার প্রমাণ দিলেন সর্বশেষ কোপাে আমেরিকার টুর্নামেন্টের সেরা খেলোয়াড়।

পিএসজিতে যোগ দিয়ে সর্বপ্রথম গত ১২ আগস্ট অনুশীলনে নামেন মেসি। এরপর থেকেই তার অভিষেক নিয়ে সমর্থকদের মনে অনেক কৌতুহল ছিল। স্কাই স্পোর্টস জানিয়েছে, আগামী ২৯ আগস্ট ফরাসি লিগ ওয়ানে রেইমসের বিপক্ষে ম্যাচ দিয়ে পিএসজির হয়ে অভিষেক হবে ছয়বারের ব্যালন ডি অর জয়ীর।

গত মাসে ব্রাজিলের বিপক্ষে কোপা আমেরিকা জয়ের পর থেকে মাঠের বাইরে আছেন মেসি। পরিবার নিয়ে ঘুরে বেড়িয়েছেন। ছুটি শেষেই পড়েন চুক্তির বেড়াজালে। এতোসব কারণে অনুশীলনের সুযোগ পাননি বার্সার সাবেক তারকা খেলোয়াড়।

মেসিকে ছাড়াই চলতি মৌসুমে লিগ ওয়ানের প্রথম দুই ম্যাচে শতভাগ জয় পেয়েছে পিএসজি। গত ১৫ আগস্ট ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে স্ট্রাসবার্গকে ৪-২ গোলে হারিয়েছে তারা। সেদিন মাঠে উপস্থিত ছিলেন মেসি। এই তারকা ফরোয়ার্ডকে বরণ করে নিতে আতশবাজি, বাদ্য-বাজনার আয়োজন করেছিল গতবার দুই নম্বরে থেকে লিগ শেষ করা দলটি।

You May Also Like

About the Author: