BAN vs NZ: নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের স্কোয়াড

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা করা হয়েছে। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টির জন্য ১৯ সদস্যের দলে নেই তামিম ইকবালের নাম।বৃহস্পতিবার (১৯ আগস্ট) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বিবৃতির মাধ্যমে দল ঘোষণা করে। এতে ডাক পেয়েছেন মুশফিকুর রহিম, লিটন দাস, আমিনুল ইসলাম বিপ্লব।

জিম্বাবুয়ের সফরে স্কোয়াডে থাকলে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলেননি এই তিনজন। এদিকে সবশেষ ২০২০ সালের মার্চে ঢাকায় জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি খেলেছিলেন তামিম। এরপর দেশ ও দেশের বাইরে একাধিক সিরিজ হলেও সংক্ষিপ্ত ফরম্যাটে আর নামেননি বাম-হাতি এই ওপেনার।

চলতি মাসেই ঘরের মাঠে ৪-১ ব্যবধানে অজিদের বিপক্ষে জয় তুলে টাইগাররা। ওই দলে থাকা মোহাম্মদ মিঠুনকে বিশ্রামে রাখা হয়েছে।

আগামী ২৪ আগস্ট ঢাকায় পা রাখবে কিউইরা। ১, ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর মাঠে গড়াবে টি-টোয়েন্টি ম্যাচগুলো। প্রতি ম্যাচ আয়োজন হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ স্কোয়াড : মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন দাস, মোহাম্মদ নাঈম শেখ, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লব।

You May Also Like

About the Author: