এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে চান পাকিস্তানের অধিনায়ক বাবর আজম

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো কিছু করতে চান পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজম। ভারতের পরিবর্তে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। দেশের মাটিতে ক্রিকেট নিষিদ্ধ হওয়ার পর বিকল্প ভেন্যু হিসেবে গত এক যুগ ধরে সংযুক্ত আরব আমিরাতকেই ব্যবহার করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আর তাই সেখানকার কন্ডিশন একেবারেই নখদর্পণে বাবর আজমদের। যে কারণে আগামী অক্টোবরে আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপকে নিজেদের ঘরের টুর্নামেন্ট বলে দাবি করছেন পাক অধিনায়ক।

এ প্রসঙ্গে আইসিসির এক ভিডিও বার্তায় বাবর আজম বলেন, ‌’দলের সব খেলোয়াড় দারুণ রোমাঞ্চিত ও উৎসাহ নিয়ে অপেক্ষা করছে। এবারের বিশ্বকাপ আসরে নিজেদের দক্ষতা প্রমাণের সুযোগ হিসেবে দেখছেন খেলোয়াড়রা। আমাদের জন্য উপযুক্ত কন্ডিশন এবার। নিজেদের শ্রেষ্ঠত্ব পুনরুদ্ধার করার সুযোগ আমাদের সামনে।‌”

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে আরও দুটি সিরিজ খেলবে পাকিস্তান। ঘরের মাঠে তার মুখোমুখি হবে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের বিপক্ষে। বিশ্বকাপের আগে এই সিরিজ দুটোকে কাজে লাগাতে চান পাকিস্তানের অধিনায়ক। দলের ভুলগুলো খুঁজে তা সমাধান করতে চান তিনি।

বাবর আজম বলেন, ‌’টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি ঘোষণার বিষয়টি প্রস্তুতিতে এক ধাপ এগিয়ে দিয়েছে আমাদের। বিশ্বকাপের আগে সব ম্যাচ জিততে চাই আমরা। জয়ের এই ধারাবাহিকতা আরব আমিরাতেও যেন ধরে রাখতে পারি তার চেষ্টা থাকবে

You May Also Like

About the Author: