লর্ডসে অসাধারণ জয়ের পর বিরাট অ্যান্ড কোম্পানিকে নিয়ে যা মন্তব্য করলেন অনুষ্কা শর্মা

লর্ডসে অসাধারণ জয়ের পর বিরাট অ্যান্ড কোম্পানিকে দারুণভাবে শুভেচ্ছা জানালেন অনুষ্কা শর্মা।বলিউড অভিনেত্রী এবং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাকে চলচ্চিত্রে দেখা না গেলেও শিরোনামে রয়েছেন।

অনুষ্কা শর্মা বর্তমানে তার স্বামী বিরাট কোহলি এবং টিম ইন্ডিয়ার সাথে ইংল্যান্ডে রয়েছেন। সম্প্রতি লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে, ভারতীয় দল ইংলিশ দলের বিপক্ষে একটি দুর্দান্ত বিজয় নিবন্ধন করে। এর পর অনুষ্কা টিম ইন্ডিয়া এবং বিরাট কোহলিকেও অভিনন্দন জানিয়েছেন।

টেস্ট ম্যাচের শেষ দিনে ইংল্যান্ডকে ১৫১ রানে হারিয়েছে ভারতীয় ক্রিকেট দল। এর পরে, অনুষ্কা শর্মা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের গল্পে ম্যাচের জয়ের অনেক মুহূর্তের ছবি শেয়ার করেছেন। অনুষ্কা বিরাট কোহলির একটি ছবিও শেয়ার করেছেন যার মধ্যে ভারতীয় দলের বিজয় উদযাপন করেছেন এবং তার সাথে লিখেছেন, ‘কী জয়! কি একটি দল!’

চলতি বছরের ফেব্রুয়ারিতে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি তাদের মেয়ে ভামিকার বাবা -মা হন। তারপর থেকে অনুষ্কা ক্রমাগত তার স্বামীর সাথে আছেন এবং মেয়ের যত্ন নিচ্ছেন। কর্মক্ষেত্রে, অনুষ্কা শর্মাকে সর্বশেষ শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল। এরপর থেকে অনুষ্কা কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি।

যদিও অনুমান করা হচ্ছে যে অনুষ্কা শর্মা ভারতীয় ক্রিকেটার ঝুলন গোস্বামীর একটি বায়োপিক করতে পারেন, কিন্তু এখনও এটি সম্পর্কে কোন নিশ্চিত প্রতিবেদন আসেনি।

You May Also Like

About the Author: