মেসিকে নিয়ে রেইমসের বিপক্ষে মাঠে নামছে পিএসজি, দেখেনিন সময়সূচি

বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছেন লিওনেল মেসি। কিন্ত এখনো মাঠে খেলতে নামেনি লিওনেল মেসি। সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় আর্জেন্টাইন জাদুকর- মেসি এ নিয়ে কোনো সন্দেহ নেই। বিশ্বকাপ শিরোপা বাদে ক্যারিয়ারে সব কিছুই বগলদাবা করেছেন তিনি। একটি মাত্র বিশ্বকাপ ট্রফি জিতলেই পেয়ে যাবেন অমরত্বের স্বাদ।

নতুন খবর হচ্ছে, বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) এসে অনুশীলন শুরু করেছেন লিওনেল মেসি। এই মৌসুমে ফরাসি লিগে (লিগ ওয়ান) দুটি ম্যাচ খেলে ফেলেছে পিএসজি। তবে এখনও কোনো ম্যাচ খেলেননি মেসি। তাকে মাঠে দেখতে ভক্তদের আর তর সইছে না। সবার মনে একটাই প্রশ্ন, সাবেক বার্সা সুপারস্টারকে কবে নতুন জার্সিতে মাঠে দেখা যাবে?

আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা জয়ের পরে এখনও পর্যন্ত কোনো রকমের ম্যাচ খেলেননি মেসি। প্রাক মৌসুম অনুশীলনের সুযোগও পাননি ৩৪ বছরের ফুটবল তারকা। তাকে পুরোপুরি ফিট করে তবেই মাঠে নামাতে চাইছেন পিএসজির কোচ মরিসিও পচেত্তিনো। এমতাবস্থায় ৩০ আগস্ট রেইমসের বিপক্ষে মেসিকে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে।

লিগের দ্বিতীয় ম্যাচে স্ট্রাসবর্গকে ৪-২ ব্যবধানে হারিয়ে দেয় পিএসজি। এখনও মাঠে না নামলেও দলের খেলা দেখতে মাঠে এসেছিলেন মেসি। সেই ম্যাচের পর পচেত্তিনো বলেন, ‘কোপা ফাইনালের পর মাত্র ২ দিন অনুশীলন করেছে মেসি। আমরা তাড়াহুড়া করব না। ধীরে ধীরে একে অপরকে জানার চেষ্টা করব। মেসি পুরোপুরি ফিট হোক আর সবার সঙ্গে মিশে যাক। তারপরেই তার অভিষেক হবে।’

সংশ্লিষ্ট খবর