রিয়াল মাদ্রিদ চাইছে নেইমারকে, নেইমারকে ছাড়তে রাজি পি এস জি, তবে আছে শর্ত !

এই মর’শুমে নেইমা’রকে ছাড়তে চলেছে পি এস জি, ইতিমধ্যে এই খবর প্রকাশ‍্যে আসতেই ইতিমধ্যে এই ব্রাজিলের তারকা ফুটবলারকে দলে নিতে দর কষাকষি শুরু করেছে রিয়াল মা’দ্রিদ এবং বার্সেলোনা।

সূত্রের খবর অনুযায়ী প‍্যারিসে খেলতে আর মন চায়না নেইমা’রের, কারণ তার মনে হচ্ছে তিনি যে মাপের ফুটবলার, এক্ষেত্রে ফ্রান্সের লিগ খেলতে একধরনের একঘেয়েমি চলে এসেছে তার। বার্সেলোনা ছাড়ার ইচ্ছে প্রকাশ‍্যে আসার পর থেকেই তাকে দলে নিতে উঠে পড়ে লেগেছে রিয়াল,বার্সা। নেইমা’রকে মা’দ্রিদে যোগ দেওয়ার পথ করে দিতে পারে পি এস জি,

তবে এক্ষেত্রে তারা দলে চাইছেন মা’দ্রিদের তারকা ফুটবলার লুকা ম’দ্রিচকে। যদিও ম’দ্রিচের এই মুহূর্তে রিয়াল ছাড়ার কোনও রকম পরিকল্পনা নেই বলেই খবর। ইতিমধ্যে ম’দ্রিচের পরিবর্ত ফুটবলার হিসেবে একাধিক ফুটবলারের তালিকা তৈরি করা হয়েছে রিয়ালের তরফে। এক্ষেত্রে তালিকায় আছেন গ‍্যারেথ বেল।

এছাড়াও পি এস জি কে অ’পশন হিসেবে দেওয়া ‘হতে পারে মা’রিয়ানো ডিয়াজ, হ‍্যামেস রডরিগেজ এবং কেলর নাবাসকে।যদিও মনে করা হচ্ছে ম’দ্রিচকে ছাড়া আর অন‍্য কোনও ফুটবলারকে নেওয়ার কোনও পরিকল্পনা নেই প‍্যারিসের।

অন‍্যদিকে নেইমা’রের ইচ্ছা তার পূর্বের ক্লাব বার্সেলোনায় ফিরে যাওয়ার। এখন এই তারকা ব্রাজিলীয় ফুটবলারকে সই করানোর দৌড়ে শেষ অবধি কে জেতে এখন সেটাই দেখার

You May Also Like

About the Author: