বার্সার জার্সি গায়ে বেরিয়ে এলো নতুন মেসি!

লিওনেল মেসি চলে যাওয়ায় বিশাল এক ঘাটতি তৈরি হয়েছে বার্সা শিবিরে। মেসিহীন বার্সেলোনার পরিকল্পনায় খুব ভালোভাবেই ছিলেন মেম্ফিস ডিপাই। কিন্তু সে পরিকল্পনা আদৌ বাস্তবায়ন হবে কি না, সেটা নিয়ে নতুন চিন্তায় পড়েছিল বার্সেলোনা

কারণ মেম্ফিসের নিবন্ধনের মেয়াদ শেষ হতে বাকি ছিল আর মাত্র কয়েক ঘন্টা। নিবন্ধন করাতে না পারলে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচে মেম্ফিসকে খেলাতে পারত না বার্সা। সে ঝামেলা মিটেছে দলটার। শেষ মূহুর্তে এসে মেম্ফিস ও এরিক গার্সিয়া, দুই নতুন খেলোয়াড়কে নিবন্ধন করাতে পেরেছে বার্সেলোনা। নিজে যেদিন কোচ হয়ে ক্যাম্প ন্যু-তে পা রেখেছেন, সেদিন থেকেই নিজের স্বদেশি ফরোয়ার্ড মেম্ফিসকে চেয়েছেন বার্সার ডাচ কোচ রোনাল্ড কোমান।

কারণ তিনি জানেন, এই ফরোয়ার্ডই মেসির ঘাটতি কিছুটা হলেও পূরণ করতে পারবে। আর তাই তো গত মৌসুমে না পেলেও এবার ঠিকই ফরাসি ক্লাব অলিম্পিক লিওঁ থেকে মেম্ফিসকে দলে টেনেছেন কোমান। লুইস সুয়ারেজ চলে যাওয়ার পর বার্সেলোনায় যে স্ট্রাইকার-শূন্যতা সৃষ্টি হয়েছিল, সেটা সমাধানেও কোমানের পরিকল্পনার মূল অংশ ছিল মেম্ফিস। এর মধ্যেই মেসি চলে গেছেন। লা লিগার নতুন মৌসুমও শুরু হচ্ছে,

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে নামার আগে মেম্ফিসের এই সমস্যা নিয়ে বেশ চিন্তায় পড়ে গিয়েছিল কাতালান ক্লাবটি। এর কারণ অবশ্য জেরার্ড পিকে। শুধু তার কল্যাণেই এরিক গার্সিয়ার পাশাপাশি মেম্ফিসকেও নিবন্ধন করতে পেরেছে বার্সেলোনা। নিজের বেতন কমিয়েছেন পিকে, আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানিয়েছে বার্সেলোনা। ক্লাবের খেলোয়াড়দের বেতন বিল এতটাই বেশি হয়ে গিয়েছিল যে নতুন খেলোয়াড় নিবন্ধনও করতে পারছিল না বার্সেলোনা। ঠিক এই কারণে মেসিকেও ধরে রাখতে পারেনি বার্সা।

নিজের বেতন কমিয়েছেন পিকে, আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানিয়েছে বার্সেলোনা। ক্লাবের খেলোয়াড়দের বেতন বিল এতটাই বেশি হয়ে গিয়েছিল যে নতুন খেলোয়াড় নিবন্ধনও করতে পারছিল না বার্সেলোনা। ঠিক এই কারণে মেসিকেও ধরে রাখতে পারেনি বার্সা।

You May Also Like

About the Author: