শনিবার রাতেই মাঠে নামছে পিএসজি

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ফ্রান্সের প্যারিস সেইন্ট জার্মেইতেই (পিএসজিতে) যোগ দিয়েছেন সর্বকালের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। মঙ্গলবার প্যারিসে স্বাক্ষরিত হয়েছে মেসি-পিএসজি চুক্তি। মেসিকে দলে ভেড়াতে পেরে উচ্ছ্বসিত ক্লাবটি।

মেসি যোগ দেওয়ায় পিএসজির আক্রমণভাগ এখন আরো ভয়ানক হয়ে উঠেছে প্রতিপক্ষের জন্য।মেসিকে পাওয়ার পর পিএসজি প্রথমবারের মতো মাঠে নামবে আগামী শনিবার দিবাগত রাতে। লিগ ওয়ানের সেই ম্যাচে পিএসজির প্রতিপক্ষ ট্রাসবার্গ। পিএসজি ঘরের মাঠে খেলবে সেই ম্যাচটি।আর্জেন্টিনা ও বার্সার হয়ে ১০ নম্বর জার্সি পরা মেসি পিএসজিতে মাঠে নামবেন ৩০ নম্বর জার্সি পরে।

ব্রাজিলীয় তারকা নেইমার বন্ধু মেসিকে দশ নম্বর জার্সিটি নেওয়ার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু, এই প্রস্তাবে রাজি হননি মেসি। তিনি জানান, দশ নম্বর জার্সিটি তার বন্ধুর (নেইমার) জন্যই তোলা থাকব মেসির ৩০ নম্বর জার্সিটি পছন্দ করার পেছনে কারণও আছে। ১৭ বছর আগে এই ৩০ নম্বর জার্সি পরেই ন্যু ক্যাম্পে ক্লাব ফুটবলে অভিষেক হয়েছিল মেসির।

তাই এই জার্সি পরেই ক্যারিয়ার শেষ করতে চান আর্জেন্টাইন তারকা।লিগ ওয়ানে ট্রাসবার্গের বিপক্ষে ম্যাচে পিএসজির হয়ে মেসির অভিষেক হবে কিনা সেটা এখনো নিশ্চিত নয়। শনিবার দিবাগত রাত ১টায় শুরু হবে সেই ম্যাচটি।

You May Also Like

About the Author: