দুই ম্যাচ পরই মানুষ সৌম্যকে নিয়ে সমালোচনা শুরু করেছে। কিন্তু দুই ম্যাচ আগেই সে ম্যান অব দ্যা সিরিজ ছিল : রাসেল ডমিঙ্গো

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার। জিম্বাবুয়ের বিপক্ষে দুর্দান্ত ব্যাটিং করে টি-টোয়েন্টি সিরিজের ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছিলেন সৌম্য সরকার।

অস্ট্রেলিয়া সিরিজে ও তার কাছ থেকে অনেক বেশি প্রত্যাশা ছিল। কিন্তু সবাইকে হতাশ করেছেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ২৮ রান করেছেন সৌম্য সরকার। তবে সৌম্য সরকারের পারফরম্যান্স নিয়ে মোটেও চিন্তিত নন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো।

ওপেনাররা সঠিক পথে আছে বলেই জানিয়েছেন তিনি। প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো বলেন, “আমি আপনাকে প্রশ্ন করব! এই সিরিজে কয়জন ওপেনার রান করতে পেরেছে? অস্ট্রেলিয়ার বোলিং আক্রমণ অনেক ভালো। হ্যাজলউড, স্টার্ক বিশ্বের সেরা বোলার”।

“পিচও ছিল ব্যাটসম্যানদের জন্য কঠিন। তারা তাদের সেরাটা চেষ্টা করছে। নাঈম তো ভালো করছে। আপনি কি জানেন নাঈম বাংলাদেশিদের মধ্যে টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে শীর্ষে?

“দুই ম্যাচ পরই মানুষ সৌম্যকে নিয়ে সমালোচনা শুরু করেছে। কিন্তু দুই ম্যাচ আগেই সে ম্যান অব দ্যা সিরিজ ছিল। খেলোয়াড়দের সমর্থন দিতে হবে। এক-দুই ম্যাচে রান পেলে দল থেকে বাদ দেওয়া যাবে না। এই ব্যাপারে অনুগ্রহ করে আপনারা সংযত হন।”

You May Also Like

About the Author: