মেসি পিএসজিতে যোগ দেয়ায় যা বললেন রোনালদিনহো

বর্তমান সময়ের সেরা ফুটবলার বলা হয় মেসিকে। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ফুটবলার। কেড়েছেন কোটি ভক্তের মন। নতুন খবর হচ্ছে, বার্সেলোনার জার্সিতে মেসির প্রথম গোলের এসিস্ট করেছিলেন রোনালদিনহো। প্রায় পাঁচ বছর একসঙ্গে খেলার সুবাদে মেসির বেড়ে ওঠা কাছ থেকেই দেখেছেন রোনালদিনহো।

যার ফলে দুজনের মধ্যে গড়ে উঠেছে দারুণ বোঝাপড়ার সম্পর্কও। তাই এখনও মেসির প্রতি ভালোবাসার কমতি নেই ব্রাজিলিয়ান জাদুকরের। তাই তো আর্জেন্টাইন সুপারস্টারের পিএসজিতে যোগ দেয়ার খুশিতে আনন্দিত রোনালদিনহো। যে দুই ক্লাবে তিনি খেলেছেন, সেই দুই ক্লাবে মেসিও খেলছেন বলে আনন্দের মাত্রা একটু বেশিই তার।

পাশাপাশি পিএসজিতে স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোসকে দেখেও খুশি রোনালদিনহো। সামাজিক যোগাযোগ মাধ্যমের নিজের উচ্ছ্বাসের কথা সরাসরিই জানিয়েছেন তিনি। পিএসজিতে মেসি-রামোসদের হাতে শিরোপার সুবাস পাচ্ছেন রোনালদিনহো। মেসির জন্য সামনে অনেক আনন্দের মুহূর্ত আসবে বলেও মনে করেন তিনি।

রোনালদিনহো লিখেছেন, ‘এ দুটি ক্লাবে (পিএসজি ও বার্সেলোনা) খেলা আমার জন্য ছিল অনেক আনন্দের। এখন সেই একই জার্সিতে আমার বন্ধুকে দেখতে পেয়ে অনেক ভালো লাগছে। সামনে অনেক অনেক আনন্দের মুহূর্ত আসবে, লিও। আমার বন্ধু সার্জিও রামোসকেও দলে দেখে ভালো লাগছে। চ্যাম্পিয়ন হওয়ার সুবাস পাচ্ছি।’

You May Also Like

About the Author: