মেসির পিএসজিতে কত টাকা বেতন দেখুন!

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ে যোগ দিচ্ছেন লিওনেল মেসি। ফরাসী ক্লাবটির দেওয়া প্রস্তাবে রাজিও হয়েছেন এই আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর।

দিন কয়েক আগে বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেয় লিওনেল মেসিকে আর দলে রাখতে পারছে না তারা। এরপর থেকেই ইউরোপীয় গণমাধ্যমে খবর প্রকাশ হতে থাকে মেসির পিএসজিতে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে।

বার্সেলোনার বিবৃতি প্রকাশের পর একমাত্র দল হিসেবে মেসির সাথে সরাসরি যোগাযোগ করেছে পিএসজি। তাদের দেওয়া প্রস্তাব ঠিকঠাক বিবেবনা করার পর সবকিছু মিলিয়ে প্যারিসের দলটিতে দলে যোগ দিতে রাজি হয়েছেন তিনি।

মেসির পিএসজিতে যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ক্রীড়া সাংবাদিক ও ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রিজিও রোমানো। মঙ্গলবার তিনি জানিয়েছেন, বার্ষিক ৩৫ মিলিয়ন ইউরো বা প্রায় সাড়ে তিনশ কোটি টাকা বেতনে পিএসজিতে যোগ দিচ্ছেন মেসি। আগামী কয়েক ঘণ্টার মধ্যেই ফ্রান্সে যাবেন তিনি এমনটিও জানিয়েছেন তিনি।

মেসির চুক্তিতে যা যা থাকছে

দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেবেন লিওনেল মেসি। তার সাথে থাকছে আরও এক বছর বাড়ানোর সুযোগ। এই দুই মৌসুমে ২৫ মিলিয়ন ইউরো করে পাবেন মেসি, সবমিলিয়ে যা বেড়ে ৩৫ মিলিয়নের কাছাকাছি হবে। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৫০ কোটি টাকার সমান!

You May Also Like

About the Author: