মেসির জন্য বার্সা ছাড়তে চায় আগুআরো!

দুই দশকেরও বেশি সময়ের ফুটবলারের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে গেছে। বার্সেলোনা ছেড়ে গেছেন লিওনেল মেসি। এই প্রজন্মের অন্যতম সেরা ফুটবলার হারানোটা কাতালানদের ইতিহাসে সম্ভবত সবচেয়ে বড় ধাক্কা। মেসিকে ঘিরে তৈরি হওয়া এই মাতম কাটিয়ে উঠতে বার্সার কতদিন সময় লাগবে তা বলা কঠিন।

কিন্তু বাস্তবতা মেনে নিতে হচ্ছে। ২১ বছর পর নতুন শুরু করতে হচ্ছে বার্সেলোনাকে। এ যাত্রায় নতুন মৌসুম শুরুর আগেই আরেকটা ধাক্কা খেয়ে বসল স্প্যানিশ জায়ান্টরা। ইনজুরিতে পরেছেন তাদের নতুন তারকা সার্জিও অ্যাগুয়েরো। স্প্যানিশ প্রচারমাধ্যমের খবর, লা লিগার শুরুতে আর্জেন্টাইন স্ট্রাইকারকে পাচ্ছে না বার্সা।

মেসি ন্যু ক্যাম্পে থাকবেন এমন প্রতিশ্রুতি দিয়েই নাকি অ্যাগুয়েরোক বার্সায় এনেছেন ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তা। কিন্তু ছয়বারের বর্ষসেরা ফুটবলার চলে যাওয়ার খবরে অ্যাগুয়েরোর ভবিষ্যত নিয়ে শুরু হয়েছে ব্যাপক জল্পনা-কল্পনা। বার্সায় তার ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন উঠেছে। এমন সময় বের হলো অ্যাগুয়েরোর ইনজুরির খবর!

আজ অনুশীলন চলাকালীন গোড়ালিতে চোট পেয়েছেন অ্যাগুয়েরো। যা তাকে ছিটকে দিয়েছে গাম্পার ট্রফি থেকে। আজ রাতেই প্রদর্শনী টুর্নামেন্টে জুভেন্টাসের বিপক্ষে খেলবে বার্সা। ম্যাচটিতে খেলা হচ্ছে না অ্যাগুয়েরোর। বার্সা নিজেদের ওয়েবসাইটে জানিয়েছে, ফিলিপ্পে কুতিনহো খেলবেন আর্জেন্টাইন তারকার বিকল্প হিসেবে।

ওয়েবসাইটে সংবাদ বিবৃতিতে কাতালানরা আরো জানায়, রোববার কিছু টেস্ট করানো হবে অ্যাগুয়েরোর। এরপরই তার চোটের গভীরতা সম্পর্কে ধারণা দেবে বার্সা। তবে চোটের ধরণ যেমনই হোক, স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা তাদের প্রতিবেদনে দাবি করছে, আগামী ১৫ আগস্ট অ্যাগুয়েরোকে ছাড়াই লা লিগার অভিযান শুরু করতে হবে বার্সাকে।

সেদিন রিয়াল সোসিয়েদাদকে মোকাবেলা করবে কাতালানরা। বার্সার পরের ম্যাচেও অ্যাগুয়েরো ফিরতে পারবেন কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করেছে মার্কা।

You May Also Like

About the Author: