বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া সিরিজ: “ম্যান অব দ্যা সিরিজ” হতে পারে কে দেখেনিন

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ও পঞ্চম ম্যাচে আগামীকাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ এবং অস্ট্রেলিয়া। ইতিমধ্যেই এই সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। অস্ট্রেলিয়ানদের থেকে অনেকটাই এগিয়ে রয়েছে টাইগারদের পারফরম্যান্স।

এই ৪ ম্যাচের মধ্যে রান এবং উইকেট সংগ্রহের তালিকায় সবার ওপরে অস্ট্রেলিয়া ক্রিকেটাররা থাকলেও পরবর্তী সব জায়গায় জায়গা করে নিয়েছে টাইগাররা। যেখানে ব্যাট এবং বল হাতে ভালো অবদান রাখার কারণে ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

যদিও চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচটি মোটেও ভালো যায়নি সাকিবের তবে প্রথম তিনটি টি-টোয়েন্টি ম্যাচে দুর্দান্ত খেলেছেন সাকিব। ১০৩ রান নিয়ে সিরিজের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক সাকিব আল হাসান। এছাড়াও বল হাতে তুলে নিয়েছেন তিনটি উইকেট। তবে সবকিছুই নির্ভর করছে আগামীকাল পঞ্চম ম্যাচের উপর।

সাকিব আল হাসান ছাড়াও ম্যান অব দ্যা সিরিজ হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন মোস্তাফিজুর রহমান, এবং শরিফুল ইসলাম। বল হাতে এই সিরিজে দুর্দান্ত বোলিং করছেন এই দুই ফাস্ট বোলার।

বিশেষ করে পুরো সিরিজ জুড়ে অসাধারণ পারফরমেন্স করেছেন মুস্তাফিজ। ৪ ম্যাচে ৩.৫৬ ইকোনমিক রেটে ৭ উইকেট নিয়েছেন মুস্তাফিজ। এছাড়াও শরিফুল ইসলাম ৬.৩৮ ইকোনমিক রেটে নিয়েছেন ৭ টি উইকেট।

You May Also Like

About the Author: