সিরিজ জয়ের পর মুস্তাফিজকে নতুন বার্তা পাঠালো রাজস্থান

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৩-০তে এগিয়ে থেকে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ দল।অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচে বাংলাদেশ দল জিতেছে ১০ রানের ব্যবধানে। যেখানে স্বল্প পুঁজি নিয়ে অজি ব্যাটসম্যানদের সামনে কঠিন লড়াইটা ছিলো মূলত বোলারদের। ১২৮ রানের লক্ষ্যে খেলতে নামা অস্ট্রেলিয়া দলের যখন শেষ দুই ওভারে জয়ের জন্য ২৩ রান প্রয়োজন হলে ১৯তম ওভারে দেখা মিলে মুস্তাফিজের ম্যাজিক ফিগারের।

ডেথ ওভারে এসে মুস্তাফিজ মাত্র ১ রান খরচ করলে সেখানেই অজিরা ছিটকে যায় ম্যাচ থেকে। টাইগারদের ম্যাচ জয়ের কারিগর মুস্তাফিজকে তাই মোস্ট ভেল্যুয়েবল ক্রিকেটারের পুরস্কারও দেয়া হয়েছিলো সিরিজের তৃতীয় ম্যাচে।

এদিকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রাজস্থান রয়্যালসের হয়ে ২০২১ আসরে মাঠ মাতানো মুস্তাফিজ বর্তমান সময়ে আইপিএলের বাইরে থাকলেও জাতীয় দলের হয়ে যখন নিয়মিত পারফর্ম করছেন তখন তার খোঁজটা বেশ ভালোই রাখছে রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজি।

গতকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ দলের তৃতীয় টি-২০ ম্যাচ জয়ের পর রাজস্থান রয়্যালস তাদের সত্যায়িত ফেসবুক পেইজে মুস্তাফিজকে নিয়ে একটি পোস্ট করেছে। যেখানে মুস্তাফিজের একটি ছবিও সংযুক্ত করেছে তারা।

রাজস্থান রয়্যালস তাদের ওই ফেসবুক পোস্টে মুস্তাফিজের প্রশংসা করে লেখে, ‘’৪ ওভার, ১৫টা ডট! শেষ দুই ওভার দুর্দান্ত। সত্যিই দুর্বোধ্য মুস্তাফিজ।‘’
মুস্তাফিজকে নিয়ে এমন ফেসবুক পোস্টের পর তার ভক্তরা বরাবরের মত তাকে ভাসাচ্ছেন প্রশংসায়। বাংলাদেশ ও ভারত উভয় দেশেই মুস্তাফিজ ভক্তরা দুর্দন্ত এই বোলিং ফিগারের প্রশংসা করছেন তার।

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে গোটা সিরিজেই বল হাতে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন মুস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচে অজিদের বিপক্ষে ৪ ওভার বল করে মাত্র ১৬ রান খরচায় ২ উইকেট নিয়েছিলেন তিনি। এরপর দ্বিতীয় ম্যাচে এসে হ্যাটট্রিকের আশা জাগিয়ে তা পূরণ করতে না পারলেও সব মিলিয়ে ঠিকই ৩ উইকেট নিয়েছিলেন কাটার মাস্টার। তৃতীয় ম্যাচে এসে ৪ ওভার বল করে মাত্র ৯ রান দিয়েছেন বাঁহাতি এই পেসার।

You May Also Like

About the Author: