ব্রেকিং নিউজঃ মোস্তাফিজকে শেন ওয়ার্নের সাথে তুলনা করলো অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম

ওয়েস্ট ইন্ডিজের এরপর বাংলাদেশের বিপক্ষে দুই টি-টোয়েন্টি ম্যাচ হারের পর বেশ সমালোচনার মুখে পড়েছে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। যদিও তাদের দলে নেই বর্তমান সময়ের সেরা কয়েকজন তারকা ক্রিকেটার। তবে তাদের বিপরীতে সুযোগ পাওয়া ক্রিকেটাররা নিজেকে মেলে ধরতে একপ্রকার ব্যর্থ হচ্ছে।

যার কারণে অস্ট্রেলিয়া সংবাদ মাধ্যমগুলি এখন সমালোচনা করতে ব্যস্ত তাদের দল নিয়ে। বিশেষ করে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মোস্তাফিজুর রহমানের কাছে অসহায় আত্মসমর্পণ-এর কারণে ক্ষেপেছে অস্ট্রেলিয়ায় গণমাধ্যম গুলি।

“সিডনি মর্নিং হেরাল্ড” এর এক প্রতিবেদনে বলা হয়েছে, বাংলাদেশের এই কাটার মাস্টার তো অজিদের কাছে অপরিচিত নন। তাকে অনেক খেলেছেন ও দেখেছেন অজিরা। টি-টোয়েন্টি ক্রিকেটের মুস্তাফিজ অনেক পরিচিত একটি নাম।

বাংলাদেশী ক্রিকেটারদের মধ্যে মোস্তাফিজুর রহমানকে সবচেয়ে বেশি ভালো করে জানে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। তার কারণ আইপিএলে একাধিক অস্ট্রেলিয়ান ক্রিকেটার দের সাথে খেলেছেন মুস্তাফিজুর রহমান। এখন অস্ট্রেলিয়ার

গণমাধ্যমে প্রশ্ন তোলা হয়েছে, মোস্তাফিজকে কেন খেলতে পারেননি ফিলিপ-ওয়েডরা? প্রতিবেদনে লেখা হয়েছে, ‘মোস্তাফিজ ১৪৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এবং আইপিএলে খেলেছেন তিনটি দলে। কিন্তু সফরকারী দলের কয়েকজন

তাকে এমনভাবে খেলেছেন, যা দেখে অনেকের ১৯৯৩ সালে দুর্ভাগা ইংল্যান্ড ব্যাটসম্যানদের শেন ওয়ার্নের মুখোমুখি হওয়ার ব্যাপারটি মনে পড়তে পারে, তখনও তাকে কেউই সেভাবে বুঝে উঠতে পারেননি।”

You May Also Like

About the Author: