মোস্তাফিজের এমন অদ্ভুদ বোলিং দেখে কান্না কন্ঠে যা বললেন হেনরিকস

পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুস্তাফিজুর রহমানের স্লোয়ারেই নাকাল হয়েছে অস্ট্রেলিয়া। অজিদের ৩ ব্যাটসম্যানকে নিজের শিকার বানিয়েছেন এই টাইগার পেসার।তাই ম্যাচ শেষে মুস্তাফিজকে প্রশংসায় ভাসিয়েছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার ময়েজেস হেনরিকস।

ম্যাচ শেষে এই অজি অলরাউন্ডার বলেন, ‘আমার মনে করি আজকে মুস্তাফিজ দেখিয়েছে কত দ্রুত সে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নেয়।আমার মনে হয় সে আজ ২৪টি বলই স্লোয়ার করেছে এবং তার কোনো বলেই গতি ছিল না। সে যখন আইপিএলে খেলে তখনও এমন বোলিং করতে দেখা যায় না তাকে। সে সম্ভবত এটাই করে দেখিয়েছে এখানে।

মুস্তাফিজের শুরুটা জস ফিলিপিকে দিয়ে। লেগ স্ট্যাপের বাইরের শট অফ গুড লেন্থে করা তার কাটার, লেগ সাইডে খেলতে গিয়ে পুরোপুরি বোকা বনে যান।কিছু বুঝে ওঠার আগেই ব্যাট ফাঁকি দিয়ে বল গিয়ে আঘাত হানে লেগ স্ট্যাম্পের মাথায়। এই বাঁহাতি পেসারের দ্বিতীয় শিকার অজি অধিনায়ক ওয়েড।১৭তম ওভারে অফ স্ট্যাম্পের অনেকটা বাইরে ইয়োর্কার লেন্থের কাটার বল, এবার আঘাত হানে বাঁহাতি ওয়েডের লেগ স্ট্যাম্পে।

আউট হবার পর অজি অধিনায়কের বিরক্তিভাব যেন প্রতিচ্ছবি হয়ে উঠেছিল এ ম্যাচে কতটা ভুগিয়েছেন মুস্তাফিজ। পরের বলেই তিনি বোকা বানিয়েছেন অ্যাস্টন আগারকেও।এবারও তার কাটার বুঝে ওঠার আগেই টাইমিং মিস করে অ্যাগার উইকেটের পেছনে ক্যাচ দিয়ে বসেন।হেনরিকস আরও বলেন, আমি বলতে পারবো না কত পারসেন্ট হবে, তবে সে এর অর্ধেক স্লোয়ার দেয় সেখানে।

সে সত্যিই দারুণভাবে আজকে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়েছে। তাকে পুরো কৃতিত্ব দিতে হবে। তার স্লোয়ারগুলো যুগান্তকারী।সে ভালো উইকেটেও স্লোয়ার করতে পারে। যা খেলা খুবই কঠিন। আমাদের দ্রুতই এর সামাধান খুঁজে বের করতে হবে তাকে মোকাবেলা করতে এবং বোর্ডে বড় রান তুলতে।

You May Also Like

About the Author: