বোকা না হলে তামিমকে সবাই দলে পেতে চাইবেঃ ডমিঙ্গো

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ছিলেন না তামিম ইকবাল। খেলবেন না ঘরের মাঠে আসন্ন অস্ট্রেলিয়া নিউজিল্যান্ড সিরিজও। তামিম কবে ফিরবেন টি-টোয়েন্টিতে সেটাও অনিশ্চিত। বাংলাদেশের প্রথমসারীর গণমাধ্যম প্রথম আলোকে বাংলাদেশ দলের হেডকোচ রাসেল ডমিঙ্গো বলেছেন, টি-টোয়েন্টি খেলার সিদ্ধান্ত তামিমের নিজেকেই নিতে হবে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তামিমের দলে না থাকার প্রাথমিক কারণ হিসেবে দাঁড় করানো হয়েছে ইনজুরিকে। তবে গণমাধ্যম এবং সমর্থক মহলে ভবিষ্যতে কুড়ি ওভারের ক্রিকেটে তামিম ইকবালের ফেরা নিয়েও আছে গুঞ্জন। ডমিঙ্গো অবশ্য বলছেন, ফিট থাকলে বাঁহাতি এই ওপেনারের দলে জায়গা পাওয়া নিয়ে কোনো বাধা নেই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“তামিম সাদা বলের দুর্দান্ত একজন ক্রিকেটার। বোকা না হলে তার মতো ক্রিকেটারকে সবাই-ই দলে পেতে চাইবে। কিন্তু একই সঙ্গে তামিমকেও টি-টোয়েন্টি দলের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে। তাকে ঠিক করতে হবে সে খেলবে কি খেলবে না। সে যদি ফিট হয় এবং খেলার জন্য প্রস্তুত থাকে, তাহলে তাকে একাদশে চাইবই। কিন্তু টি-টোয়েন্টি খেলার ইচ্ছাটা তামিমের দিক থেকেই আসতে হবে” – প্রথম আলোকে রাসেল ডমিঙ্গো

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তামিম ইকবাল নেই, নেই মুশফিকুর রহিমও; তবুও অস্ট্রেলিয়াকে হারানোর ব্যাপারে বেশ আশাবাদী ডমিঙ্গো। নিজের মাঠের দলের সামর্থ্য নিয়ে তার কোনো প্রশ্ন নেই। আপাতত অজিদের বিপক্ষে সিরিজ নিয়েই প্রোটিয়া এই প্রশিক্ষক রোমাঞ্চিত।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“অস্ট্রেলিয়াকে বাংলাদেশে পাচ্ছি, এটা দারুণ খবর। মূল ক্রিকেটাররা না থাকলেও ওরা কঠিন দল। ওরাও আমাদের কন্ডিশনে ভালো করতে চাইবে, কারণ সামনেই বিশ্বকাপ। আমরা সিরিজ নিয়ে খুব রোমাঞ্চিত। নিজেদের মাঠে যে কাউকে হারাতে পারি। ওদের হারাতে পারলে বিশ্বকাপের আগে আমাদের আত্মবিশ্বাসও বাড়বে”

You May Also Like