ক্রিকেট থেকে অনির্দিষ্ট সময়ের বিরতিতে বেন স্টোকস! কারন জানালেন

চার আগস্ট থেকে শুরু হবে ইংল্যান্ড এবং ভারতের পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। এর আগেই হঠাৎ করে সব ধরনের ক্রিকেট থেকে অনির্দিষ্ট সময়ের জন্য দূরে সরে যাওয়ার ঘোষনা দিয়েছেন ইংল্যান্ডের এক নম্বর অলরাউন্ডার বেন স্টোকস। নিজের মানসিক স্বাস্থ্যের কথা চিন্তা করে এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন স্টোকস।

শুক্রবার ইংল্যান্ড ক্রিকেটের ম্যানেজিং ডিরেক্টর অ্যাশলে জাইলস বলেছেন, ” বেন নিজের মানসিক স্বাস্থ্যের কথা স্বীকার করে নিয়ে অত্যন্ত সাহসিকতার পরিচয় দিয়েছে। আমাদের কাছে খেলোয়াড়দের মানসিক সুস্থতা সবার আগে ছিল এবং ভবিষ্যতেও তাই থাকবে”

তিনি আরও বলেন, “নামমাত্র স্বাধীনতায় পরিবার থেকে দূরে থাকা অনেক বেশি চ্যালেঞ্জিং। এরকম পরিস্থিতিতে গত ষোলো মাস ধরে ক্রিকেট খেলা অনেকেরই মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলেছে। স্টোকসের যতো সময় প্রয়োজন ইংল্যান্ড ক্রিকেট ওকে ততো সময়ই দিবে, এবং আমাদের প্রত্যাশা আমরা তাকে ভবিষ্যতে আবারও ইংল্যান্ডের জার্সিতে ক্রিকেট খেলতে দেখব”

এদিকে, গুরুত্বপূর্ণ সিরিজের আগে স্টোকসকে হারিয়ে বেশ বিপাকেই পড়লো ইংল্যান্ড। বেন স্টোকসের বদলি হিসেবে পেসার ক্রেগ ওভারটনকে স্কোয়াডে ডেকেছে ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট।

You May Also Like

About the Author: