করোনা টেস্টে হলো বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার সব সদস্য; দেখুন কতজন আক্রান্ত

অস্ট্রেলিয়া সিরিজ শুরুর আগে স্বস্তির খবর পেল বাংলাদেশের ক্রিকেট। কোয়ারেন্টিনে থাকা বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার ক্রিকেটার ও স্টাফদের প্রথম করোনা পরীক্ষার সবগুলো ফলাফল নেগেটিভ এসেছে। আরও একটি পরীক্ষায় নেগেটিভ এলে অনুশীলনে নামতে বাধা থাকবে না দল দুটির।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

জিম্বাবুয়ে সফর শেষ করে বাংলাদেশ দল ঢাকায় পা রাখে গত বুধবার (২৯ জুলাই) সকালে। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ থেকে অস্ট্রেলিয়া দলও ২৯ জুলাই ঢাকা এসে পৌঁছায়, বিকালে। বিদেশ ভ্রমণের ক্ষেত্রে বিশেষত জৈব সুরক্ষা বলয়ের বাইরে থাকা অবস্থায় করোনায় আক্রান্ত হওয়ার ঝুঁকি থাকে। দুই দলের কোনো এক সদস্য করোনা আক্রান্ত হলেই হুমকির মুখে পড়বে গোটা সিরিজ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগ নিশ্চিত করেছে, প্রথম দফা করোনা পরীক্ষায় দুই দলেরই সব ক্রিকেটার, কোচ ও স্টাফরা করোনা নেগেটিভ হিসেবে চিহ্নিত হয়েছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দুই দলই বর্তমানে হোটেল ইন্টারকন্টিনেন্টালে কোয়ারেন্টিন পালন করছে। কোয়ারেন্টিন শেষ করে ম্যাচ শুরুর আগে ২ দিন অনুশীলন করবে স্বাগতিক ও সফরকারী দল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আগামী ৩ আগস্ট থেকে শুরু হবে দুই দলের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের বাকি চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে ৪, ৬, ৭ ও ৯ জুলাই। ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায়।

You May Also Like