প্রথম ওয়ানডেতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে, দেখেনিন একাদশ ও সময়

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আগামীকাল মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ‌হারারে স্পোর্টস ক্লাবে বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে দুপুর ১:৩০ মিনিটে। ম্যাচটি সরাসরি দেখা যাবে জিটিভি এবং টি স্পোর্টসে। জিম্বাবুয়ের বিপক্ষে এই সিরিজে দেখা যাবে না মুশফিকুর রহিমকে।

পারিবারিক কারণে ছুটি নিয়েছেন তিনি। এছাড়াও এখনো জিম্বাবুয়ে গিয়ে পৌঁছাতে পারেননি ফাস্ট বোলার রুবেল হোসেন। তাই প্রথম একাদশে থাকছেন না রুবেল হোসেন। জিম্বাবুয়ের বিপক্ষে বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ১৮ এবং ২০ জুলাই। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১:৩০ মিনিটে।

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ আইসিসি সুপার লিগের অংশ। ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে দুই দল। ২৩, ২৫ এবং ২৭ জুলাই অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ম্যাচ গুলি। টি-টোয়েন্টি ম্যাচ কোথায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় বিকাল ৪:৩০ মিনিটে।

বাংলাদেশ ওয়ানডে দলের চূড়ান্ত স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, ও শরিফুল ইসলাম।

You May Also Like

About the Author: