রোনালদোকে গাধা উপাদী দিলেন!

বর্তমানে রোনালদোর একমাত্র প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি। পর্তুগালের মাদেইরা দ্বীপপুঞ্জে জন্ম গ্রহণ করা রোনালদো রাশিয়া বিশ্বকাপে তৃতীয়বারের মতো দলকে নেতৃত্ব দিচ্ছেন। রেকর্ড পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী এই ফুটবলার অনেকের চোখেই বিশ্বসেরা। রোনালদো একটা গাধা বললেন পেরেজ।

ফাঁস হওয়া অডিও ক্লিপে রোনালদোকে নিয়ে এমনটাই বলেন পেরেজ।এদিকে, শেষ পর্যায়ে এসে পৌঁছেছে ইউরো কাপের লড়াই। রবিবার রাতে ইতালি ও ইংল্যান্ডের মধ্যকার ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে এবারের আসরের। তবে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার দৌড়ে এ দুই দলের কেউই সবার ওপরে নয়।

ইউরোর আসর থেকে অনেক আগেই বিদায় নেওয়া পর্তুগালের তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর সামনে রয়েছে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার গোল্ডেন বুট জেতার সুযোগ। কেননা ফাইনালের আগ পর্যন্ত যে রোনালদোই আছেন গোলদাতাদের তালিকায় সবার ওপরে।

দ্বিতীয় রাউন্ডের লড়াইয়ে বেলজিয়ামের কাছে হেরে টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ড থেকে বাদ পড়ে পর্তুগাল। তবে প্রথম রাউন্ডের তিন ম্যাচেই ৫টি গোল করে এখনও সবার উপরেই আছেন রোনালদো। সেমিফাইনাল থেকে বাদ পড়া ডেনমার্কের ফরোয়ার্ড প্যাট্রিক শিকেরও রয়েছে সমান ৫টি গোল।

You May Also Like

About the Author: