ব্রেকিং নিউজ: বাংলাদেশ জাতীয় ফুটবল দলে খেলবে ইউরোপ মাতানো ম্যাক্স

ইউরোপের দেশ সুইডেনের বয়সভিত্তিক দলের ফুটবলার ম্যাক্স, স্বপ্ন দেখে পিতৃভূমি বাংলাদেশের ভঙ্গুর ফুটবলে নিজের অবদান রাখবে। বলা হচ্ছে, সুইডেনে বয়সভিত্তিক অনুর্ধ্ব-১৯ সর্বোচ্চ স্তরে খেলা ম্যাক্স মিটিলনস রহমানের কথা।

মুঠোফোনে তার সাথে আলাপচারিতার গুরুত্বপূর্ণ অংশ তুলে ধরা হলঃ-

আসসালামু আলাইকুম,কেমন আছেন?

ম্যাক্স: ওয়াআলাইকুম আসসালাম,আমি ভাল আছি আলহামদুলিল্লাহ।

আপনি আপনার ফুটবল যাত্রার কথা বলেন?

ম্যাক্স:সুইডেনে আমার স্থানীয় ফুটবল ক্লাবে আমার বয়স যখন ৫ বছর তখন আমি ফুটবল খেলা শুরু করি। যখন আমি এই বয়সে ছিলাম আমি বেশিরভাগ সমবয়সীদের চেয়ে ভাল খেলতাম এবং তাই আমি আরও বড় ক্লাবে গিয়েছিলাম। যেখানে আমি সিনিয়র ব্যক্তিদের সাথে খেলতাম।

সেখান থেকে আমি ১১ বছর বয়সে সুইডেনের সেরা ক্লাবে ডাক পেয়েছি, ক্লাবটির নাম ব্রোমপোজকর্ণা এবং আমি আজও সেখানে খেলি।

আমি ১১-১৪ বছর বয়সে লিভারপুল, জুভেন্টাস, অ্যায়াক্স এর মত ক্লাবগুলির বিপক্ষে খেলেছি। আমি অ্যায়াক্স এবং জুভেন্টাসের বিপক্ষে জিতেছি এবং লিভারপুলের বিপক্ষে ড্র করেছি।

১১-১৬ বছর বয়স থেকে আমি ফুটবলকে পেশাদারিত্বের সাথে নিয়েছি এবং আমি এখন এটা নিয়ে কাজ করছি।

আপনার ভবিষ্যত ক্যারিয়ার ভাবনা, আপনি কি বাংলাদেশে আসবেন?

ম্যাক্সঃ বাংলাদেশের ঢাকায় আমার বাবার বাড়ি। বাংলাদেশকে আমি অনুভব করি। সেখান থেকে যদি অফার আসে তবে আমি অবশ্যই সেদিকে নজর দিব। তবে এই মুহূর্তে আমার মূল লক্ষ্য হল একজন ফুটবলার এবং একজন ব্যক্তি হিসাবে উন্নতি করা। কারণ আমি এখনও খুব কম বয়সী (১৬ বছর বয়সী)।

সুইডেনে এখন পর্যন্ত আপনার ক্যারিয়ার সম্পর্কে বলেন?

ম্যাক্স: আমি ব্রোমপোজকর্না অ-১৯ দলে খেলেছি এবং সুইডেনের সর্বোচ্চ অ-১৯ স্তরে খেলেছি। এই মৌসুমে আমি এখনও আলহামদুলিল্লাহ কোন ম্যাচ হারিনি এবং আমি আমার ক্লাবের সিনিয়র বা মেইন টিমের হয়ে একটা ম্যাচ খেলি যাতে ৮২ মিনিটে সাবস্টিটিউট হয়ে মাঠে নামি।

বাংলাদেশের সামনে এএফসি অনূর্ধ্ব-২৩ টুর্নামেন্ট রয়েছে।আপনি যদি ডাক পান, খেলতে কি প্রস্তুত ?

ম্যাক্স:আমি নিজেকে বাংলাদেশী হিসেবে পরিচয় দিতে সাচ্ছন্দ্যবোধ করি। আমার বাংলাদেশের পাসপোর্ট আছে। ব্যক্তিগতভাবে আমি খেলতে আগ্রহ বোধ করি। যদিও আমি সবেমাত্র ১৬ বছর বয়সী এবং আমি মনে করি যে আমি দলকে সফলতা পেতে সহায়তা করতে পারি।

তারা যদি আমাকে দলে ডাকে আমি ইনশাআল্লাহ আসব।

আপনার গুরুত্বপূর্ণ সময় দেওয়ার জন্য ধন্যবাদ।

ম্যাক্স: কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

You May Also Like

About the Author: