ইউরো চ্যাম্পিয়ন ইতালির বিপক্ষে মাঠে নামছে কোপা জয়ী আর্জেন্টিনা

গত ১১ জুলাই শেষ হয়েছে কোপা আমেরিকা আর ইউরো। ফুটবলের উৎসবের দুটি টুর্নামেন্ট এক মাস দারুণ রাঙিয়ে রেখেছিল দর্শকদের। টুর্নামেন্ট দুটি শেষ হওয়ার পর কোপা আর ইউরোজয়ী দুই দলকে নিয়ে নতুন কিছুর প্রস্তাবনা সামনে উঠে আসছে।

আর্জেন্টিনা-ইতালি দুই দলকে নিয়ে সুপার কাপ আয়োজন হতে পারে বলে মনে করে আর্জেন্টাইন পত্রিকা ওলে।গত শনিবার ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকার শিরোপা ঘরে তুলেছে আর্জেন্টিনা। পরশু ইংল্যান্ডকে হারিয়ে ইউরোপসেরা হয়েছে ইতালি। দুই দলই শিরোপা নিয়ে এর মধ্যে নিজ নিজ দেশে ফিরেছে।

দুই দেশকে নিয়ে সুপার কাপ আয়োজনের প্রস্তাব দিয়েছে আর্জেন্টাইন পত্রিকা ওলে। ওলে তাদের একটা খবরের শিরোনাম করেছে, ‘এসো খেলি, আজ্জুরি।এতটুকুতেই থেমে থাকেনি পত্রিকাটি। প্রয়াত ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনাকে উৎসর্গ করে এটাকে ম্যারাডোনা সুপার কাপ নামে আয়োজনের কথা বলছে ওলে।

পত্রিকাটি বলছে, ‘দুই দেশের মধ্যে ম্যারাডোনার একটা ছাপ আছে। এই ম্যাচ তাই ম্যারাডোনা সুপার কাপ নামে আয়োজন সবচেয়ে মানানসই হবে।একই সঙ্গে আজ্জুরিদের কাছে প্রশ্ন রেখেছে, ‘তোমরা কি এ রকম কিছু ভেবে দেখতে পারো? এমন কিছু হলে এটাই হবে ম্যারাডোনার প্রতি সম্মান জানানো।

You May Also Like

About the Author: