এইমাত্র পাওয়া খবর : জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ না খেলেই দেশে ফিরছেন মুশফিকুর রহিম।

ব্যক্তিগত কারণে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ না খেলেই দেশে ফিরছেন উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের দেশে ফেরার বিষয়টি এক বিবৃতি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বুধবার এক বিবৃতিতে বিসিবি জানায়, ‘পারিবারিক কারণে মুশফিকুর রহিম জিম্বাবুয়ের সিরিজের বাকি অংশে অনুপস্থিত থাকবেন। আজই মুশফিক ঢাকার উদ্দেশে হারারে ত্যাগ করবেন।’

প্রস্তুতি ম্যাচের পর আগামী ১৬ জুলাই প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে জিম্বাবুয়ে এবং বাংলাদেশ। বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ১৮ এবং ২০ জুলাই। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১:৩০ মিনিটে। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ আইসিসি সুপার লিগের অংশ।

ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে দুই দল। ২৩, ২৫ এবং ২৭ জুলাই অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ম্যাচ গুলি। টি-টোয়েন্টি ম্যাচ কোথায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় বিকাল ৪:৩০ মিনিটে।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড : তামিম ইকবাল (অধিনায়ক), নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।

You May Also Like

About the Author: