ডি পাউল এখন মেসির শত্রু

পুরো ক্যারিয়ারে কোনো আন্তর্জাতিক শিরোপা হাতে তুলতে না পারা মেসি দি পলদের সহায়তায় সে স্বপ্নকে বাস্তবে রুপ দিলেন। ২৮ বছর পর কোপার শিরোপা ঘরে তুলেছে আর্জেন্টিনা। ফাইনালে আনহেল দি মারিয়াকে দিয়ে এই দি পলই গোল করিয়েছেন। কথা হচ্ছে জাতীয় দলে খেললে বন্ধু। ক্লাবে খেললে শত্রু।

এই কথাটা খেলাধূলার ক্ষেত্রে নিত্যনৈমিত্তিক ঘটনা। আর সেটি যদি হয় চির-প্রতিদ্বন্দ্বী কোনো ক্লাবে তাহলে তো কোনো কথাই নেই। এই যেমন আর্জেন্টিনায় মেসির বন্ধু দি পল এখন বিশ্বসেরা এই ফুটবলারের শত্রু হয়ে গেলেন। অ্যাথলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন এই মিডফিল্ডার। খেলবেন স্বদেশি কোচ দিয়েগো সিমিওনের অধীনে।

রিয়াল মাদ্রিদের পাশাপশি এই অ্যাথলেটিকোও বার্সেলোনার অন্যতম প্রতিদ্বন্দ্বী।আগামী মৌসুমে মেসি-দি পলকে তাই সতীর্থ নয়, দেখা যাবে একে অন্যের প্রতিপক্ষ হিসেবে। মেসি যেন কোনো শিরোপা জিততে না পারেন, সেটা নিশ্চিত করার জন্যই খেলবেন দি পল। উদিনেসে থেকে দি পলকে কিনতে সাড়ে তিন কোটি ইউরো খরচ করেছে অ্যাথলেটিকো মাদ্রিদ।

২০২৬ সাল পর্যন্ত নতুন ক্লাবের সঙ্গে চুক্তি করেছেন ২৭ বছর বয়সী এই মিডফিল্ডার। দি পল বলেন, ‘আমি অনেক খুশি। আমি চ্যাম্পিয়নদের দলে যোগ দিতে যাচ্ছি। আমার দায়িত্ব সম্বন্ধে আমি বেশ ভালোই জানি। আমার ক্যারিয়ারে অনেক বড় পদক্ষেপ এটা।’

You May Also Like

About the Author: