আমার বিশ্বাস সাকিব খুব দ্রুতই ছন্দে ফিরবেন : তামিম ইকবাল

নিষেধাজ্ঞা থেকে ফিরে নিজেকে সেভাবে মেলে ধরতে পারছেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে এতে মাথাব্যথা নেই বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের। তিনি জানিয়েছেন সঠিক সময় জ্বলে উঠবেন সাকিব আল হাসান।

নিষেধাজ্ঞা থেকে ফিরে বল হাতে মোটামুটি ভালোই করছেন সাকিব আল হাসান। তবে ব্যাট হাতে যেন নিজেকে হারিয়ে ফেলেছেন সাকিব। জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচে ব্যাট হাতে তেমন কিছু করতে পারেনি তিনি। প্রথম ইনিংসে মাত্র ৩ রান করে প্যাভিলিয়নে ফেরেন সাকিব।

তবে বল হাতে ম্যাচে জয়ের অবদান রেখেছেন সাকিব। দুই ইনিংসে প্রথম ইনিংসে নিয়েছেন চারটি উইকেট এবং দ্বিতীয় ইনিংসে নিয়েছেন একটি উইকেট। এই সাকিবকে নিয়ে তেমন দুশ্চিন্তা নেই ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তিনি জানিয়েছেন যে কোনো মুহূর্তে ছন্দে ফিরবেন সাকিব আল হাসান।

গণমাধ্যমে সাক্ষাৎকার দেয়াকালে সাকিব নিয়ে প্রশ্ন উঠলে তিনি বলেন, ‘তাকে(সাকিব) নিয়ে একটা ফোঁটাও দুশ্চিন্তা নেই। সাকিব অত্যন্ত অভিজ্ঞ একজন ক্রিকেটার। আর ওর ভালো ফর্মে ফেরাটা আমার কাছে মনে হয় মাত্র একটা শট দূরেই আছে। ও একটা ভালো শট খেলবে এবং ছন্দে ফিরে আসবে।”

“এটা সে আগেও অনেকবার করেছে। আমি নিশ্চিত, বর্তমানে এবং ভবিষ্যতেও অনেকবার করবে। নেটে অনেক পরিশ্রমও করছে সে। ফর্মে ফেরাটা তার জন্য শুধুই সময়ের ব্যাপার। তার সেরাটা খুব তাড়াতাড়িই আবার দেখা যাবে বলে আমার বিশ্বাস।”

You May Also Like

About the Author: