বাংলাদেশে যতদিন ক্রিকেট থাকবে ততদিন তার নাম থাকবে। আমি অবশ্যই রিয়াদের সিদ্ধান্তকে স্বাগত জানাই : আশরাফুল

বাংলাদেশ টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ। মাহমুদউল্লাহ রিয়াদের টেস্ট ক্রিকেট থেক অবসরের সিদ্ধান্ত সঠিক বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। সেই সাথে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়ায় তার প্রশংসা করেছেন তিনি।

১৬ মাস পর বাংলাদেশ টেস্ট দলে সুযোগ পেয়েছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ। দীর্ঘদিন পর টেস্ট ক্রিকেটে ফিরেই নিজের ক্যারিয়ার সেরা ইনিংস খেলেছেন মাহমুদুল্লাহ রিয়াদ। অবসর নেওয়ার পর দারুন একটি মাইলফলক ও স্পর্শ করেছেন রিয়াদ।

অভিষেক ম্যাচে নেওয়া পাঁচ উইকেট এবং অবসর নেওয়ার ম্যাচে সেঞ্চুরি! বিশ্বের ব্যাটসম্যান একমাত্র মাহমুদুল্লাহ রিয়াদ। যতদিন বাংলাদেশ ক্রিকেট থাকবে ততদিন তারা নাম থাকবে বলে মন্তব্য করেছেন মোহাম্মদ আশরাফুল। মোহাম্মদ আশরাফুল বলেন,

“বাংলাদেশে যতদিন ক্রিকেট থাকবে ততদিন তার নাম থাকবে- এমন একজন ক্রিকেটার ছিলেন যিনি অভিষেকে ৫ উইকেট পেয়েছেন বিদায়ী ম্যাচে ১৫০ করে অপরাজিত ছিলেন। তার সিদ্ধান্ত সঠিক। ওর জায়গায় থাকলেও আমি এভাবে চিন্তা করতাম।”

“রিয়াদ সঠিক সিদ্ধান্ত নিয়েছে। দেখলাম বিসিবি সভাপতি বলেছেন- “তুমি দেশে এসে অবসর নাও, আরেকটা ম্যাচ আয়োজন করি। ”আরেকটা ম্যাচে যে সে দুই ইনিংসে জিরো করবে না এটার তো কোনো গ্যারান্টি নেই। সেই সময়ের বিদায় আর এখনকার বিদায় আকাশ পাতাল তফাৎ থাকবে।”- যোগ করেন মোহাম্মদ আশরাফুল।

You May Also Like

About the Author: