ফাইনালে মেসির খেলা নিয়ে পাওয়া গেলো নতুন তথ্য

শ্বাসরুদ্ধকর সেমিফাইনালে জিতে কোপা আমেরিকার ফাইনালে উঠেছে ১৪ বারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। বাংলাদেশ সময় বুধবার সকালে টাইব্রেকারে কলম্বিয়াকে হারিয়েছে লিওনেল মেসিরা। এই ম্যাচে কলম্বিয়ানদের দুর্ধর্ষ ফাউলের শিকার হয়ে রক্তাক্ত হয়েছেন মেসি। ম্যাচে আর্জেন্টিনার জয়ের নায়ক গোলরক্ষক অ্যামিলিয়ানো মার্টিনেজ।

তবে টাইব্রেকারের আগে নায়ক ছিলেন মেসিই। দুর্দান্ত ড্রিবলিং, ডিফেন্স ছেড়া পাসে কাঁপিয়ে দিয়েছিলেন কলম্বিয়াকে। ম্যাচের সপ্তম মিনিটে যে গোলে এগিয়ে গিয়েছিল সেটির অ্যাসিস্ট করেছিলেন মেসি। সময়ের সেরা এই তারকাকে রুখতে তাই কুৎসিত পথ বেছে নেয় কলম্বিয়ার খেলোয়াড়েরা। একের পর এক ফাউল করা হয় মেসিকে।

কলম্বিয়ানদের ট্যাকেলে রক্তাক্ত হয়েছেন মেসি। আহত হলেও মাঠ ছাড়েননি, খেলে গেছেন শেষ পর্যন্ত। মেসি টাইব্রেকারেও গোল করেছেন। তবে ম্যাচে পাওয়া আঘাতের মাত্রা কতটুকু তা এখনো জানা যায়নি। ম্যাচ চলাকালে দেখা যায় তার মোজা ভিজে গেছে লাল রক্তে।

তাই ব্রাজিলের বিপক্ষে ফাইনালে মাঠে নামতে পারেন কিনা তা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। তবে মুন্ডো আলবিসেলেস্তাসহ বেশ কিছু বিদেশি মিডিয়া বলছে ফাইনালারের আগে কমপক্ষে চারদিন সময় পাবেন মেসি। এই সময়টুকুর মধ্যে সুস্থ হয়ে উঠবেন তিনি।

You May Also Like

About the Author: