ব্রেকিং নিউজঃ ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল সমর্থককে পিটিয়ে হাসপাতালে পাঠালো আর্জেন্টিনার সমর্থকরা

ব্রাহ্মণবাড়িয়ায় নওয়াব মিয়া (৬০) নামের এক ব্রাজিলের সমর্থককে পেটালেন আর্জেন্টিনার সমর্থকরা। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে জেলার সদর উপজেলায় দামচাইল বাজার এলাকায় এই ঘটনা ঘটে। আহত নওয়াব মিয়া সাদেকপুর ইউনিয়নের আলাকপুর গ্রামের মৃত হেলু মিয়ার ছেলে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আহত নওয়াব মিয়ার ছোট ভাই ইয়াকুব মিয়া জানান, মঙ্গলবার সকালে কোপা আমেরিকা ব্রাজিল বনাম পেরুর মধ্যকার সেমিফাইনাল খেলা শেষে ব্রাজিল সমর্থক রেজাউলের সাথে একই এলাকার আব্দুর রউফ মিয়ার ছেলে আর্জেন্টিনার সমর্থক মো. জীবন মিয়ার কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পরে বিকেলে নওয়াব মিয়া বাড়ির পাশের জমিতে গরুর জন্য ঘাস কাটতে গেলে জীবন মিয়া, আব্দুর রহমান ও সেলিমসহ ৪-৫ জন যুবক তাকে স্থানীয় দামচাইল বাজারে একা পেয়ে মারধর করে পালিয়ে যায়। সন্ধ্যায় আহত নওয়াব মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফাইজুর রহমান ফয়েজ বলেন, আহত নওয়াব মিয়ার মাথায় আঘাত আছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ফুটবল খেলাকে কেন্দ্র করে নওয়াব মিয়া আহত হয়েছে বলে তিনি জানান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, হাতাহাতির ঘটনা ঘটেছে, একজন আহত হয়েছে। আহতকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

You May Also Like